Logo
শিরোনাম
ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালীর নবগঠিত কমিটির সভাপতি রায়হান, সম্পাদক ফয়জুল। প্রবাসীদের আইনি জটিলতা সমাধানে আসিলিয়ায় বিডি আসিস্তেনছা রোমা ও সিএসএন ৯৪তম শাখা উদ্বোধন বাংলাদেশ যুব সংগঠন এর সভাপতি তানভির আহম্মেদ লিটন ও সাধারন সম্পাদক প্রমিজ জামান নির্বাচিত করোনাকালে ইতালী প্রবাসী নারীদের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দাম বাড়ছে হিরো মোটরসাইকেলের

সব রকমের মোটরসাইকেলের দাম বাড়াচ্ছে হিরো। সম্প্রতি এ ঘোষণা দিয়েছে ভারতের এই বৃহত্তম মোটরবাইক নির্মাতা প্রতিষ্ঠান।

হিরোর পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১ জানুয়ারি থেকে তাদের প্রায় সবকটি মডেলের দাম ২ হাজার টাকা পর্যন্ত বাড়ানো হচ্ছে।

জানা গেছে, হিরোর তৈরি বিভিন্ন মডেলের মোটরসাইকেল এবং স্কুটারের নতুন দামের তালিকা ডিসেম্বরের মধ্যেই প্রকাশিত হবে।

সম্প্রতি মারুতি সুজুকি ইন্ডিয়া ঘোষণা করে, বাড়তি ব্যয়ের ভার কমানোর করার জন্য জানুয়ারি থেকে গাড়ির দাম বাড়িয়ে দেবে। একই কারণে নিজেদের বিভিন্ন মডেলের মোটরসাইকেল এবং স্কুটারের দাম বাড়াতে চলেছে হিরো।

বর্তমানে ভারতের বাজারে ৩৯ হাজার টাকা থেকে শুরু করে ১ লক্ষ ৫ হাজার টাকা দামের বিভিন্ন মডেলের মোটরসাইকেল এবং স্কুটার বিক্রি করে হিরো।

জানুয়ারি থেকে এর প্রত্যেকটির দাম অন্তত ২ হাজার টাকা করে বাড়তে চলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *