Logo
শিরোনাম
রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল রাষ্ট্রদূত শামীম আহসানের পরিচয়পত্র গ্রহণের সময়ে বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি ইতালিতে বাংলাদেশি এক পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত ইতালী প্রবাসীদের সহায়তায় এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ এর ৬৫ নং শাখার শুভ উদ্বোধন বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবিরের মৃত্যুতে এম এ রব মিন্টুর শোক প্রকাশ। খুলনা মহানগর সমাবেশে উপস্থিত ছিল মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাবির আল রসেল মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে রোমে মন্তেভেরদে আওয়ামী লীগ সংগঠনের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত  ভাষার মাসে সম্মাননা পদকে ভূষিত হলেন কুমিল্লার কৃতিসন্তান ইতালি প্রবাসি মো: জহিরুল ইসলাম রোমস্থ বাংলাদেশ দূতাবাস কর্তৃক আয়োজিত শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দুইদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন সম্পন্ন জামায়াতে ইসলাম মসজিদে যায় জুতা চুরি করতে : এটিএম শামসুজ্জামান

গণপিটুনিতে নিহত সেই রেনুর সন্তানদের পাশে বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান

রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নিহত তসলিমা বেগম রেনুর দুই সন্তানের পাশে দাঁড়ালেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। সোমবার আনুষ্ঠানিকভাবে রেনুর সন্তানদের জন্য ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন সাবরিনা সোবহান। এসময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তর করছেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান নিহত রেনুর পুত্র তাহসিনের বয়স ১১ এবং তুবার বয়স ৪ বছর। বর্তমানের তারা তাদের খালার বাসায় থাকে। বসুন্ধরা পরিচালক তাদের জন্য ১০ লাখ টাকা ডিপোজিটের ব্যবস্থা করে দিয়েছেন খালার নামে। এর লভ্যাংশ দিয়ে যেন রেনুর এ দুই সন্তান চলতে পারে তাই এ উদ্যোগ। এসময় কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপ বরাবরই আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকে। সে ধারাবাহিকতায় সাবরিনা সোবহান আজ রেনুর সন্তানদের পাশে দাঁড়িয়েছেন।

  1. উল্লেখ্য, গত ২০ জুলাই তুবার ভর্তির জন্য বাড্ডা প্রাথমিক বিদ্যালয়ে খোঁজখবর নিতে গেলে তসলিমা বেগম রেনুকে পিটিয়ে হত্যা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *