Logo
শিরোনাম
ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালীর নবগঠিত কমিটির সভাপতি রায়হান, সম্পাদক ফয়জুল। প্রবাসীদের আইনি জটিলতা সমাধানে আসিলিয়ায় বিডি আসিস্তেনছা রোমা ও সিএসএন ৯৪তম শাখা উদ্বোধন বাংলাদেশ যুব সংগঠন এর সভাপতি তানভির আহম্মেদ লিটন ও সাধারন সম্পাদক প্রমিজ জামান নির্বাচিত করোনাকালে ইতালী প্রবাসী নারীদের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ইতালীর সকল স্কুল ,কলেজ বিশ্ববিদ্যালয় বন্ধ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস আতংকে ইতালিতে সব স্কুল, কলেজ-বিশ্ববিদ্যালয় বৃহস্পতিবার থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে। সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ইউরোপে এ ভাইরাসের প্রাদুর্ভাব মারাত্মক আকারে দেখা দেয়ার কারণে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। খবর বার্তা সংস্থা রয়টার্সের।

বুধবার রয়টার্স জানিয়েছে, এখন পর্যন্ত মহামারী দ্বারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত উত্তরাঞ্চলের স্কুল এবং বিশ্ববিদ্যালয়গুলো বন্ধ করে দেয়া হয়েছে।
মঙ্গলবার পর্যন্ত ইতালিতে ৭৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ২৫০২-এর বেশি মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ভাইরাসটির প্রাদুর্ভাব ১৩ দিন আগে শুরু হয়েছিল।
স্কুল বন্ধের প্রক্রিয়া মার্চ মাসের মাঝামাঝি চলবে।  করোনাভাইরাস নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ক্রীড়ামন্ত্রী। তিনি জানিয়েছেন উত্তরাঞ্চলে সব ধরনের খেলা বাতিল করা হয়েছে।
রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, রোমে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *