Logo
শিরোনাম
ইতালি মনফালকনে আওয়ামী লীগ নেতা বিএনপিতে যোগদান ইতালীতে আইনি সহায়তা ও মানব উন্নয়ন ফাউন্ডেশনের প্রধান শাখার শুভ উদ্বোধন ইতালির নাপলিতে বাংলাদেশ দূতাবাসের আয়োজনে ২ দিন ব্যাপি কনসুলেট সেবা প্রদান সম্পন্ন ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত ইতালীর ফিরেন্সে ন্যাশনাল কাফের ২য় কাফ অপারেটর ট্রেনিং সম্পন্ন ইতালির ভেনিসে সিটি নির্বাচনে তিন বাংলাদেশী প্রার্থী গনতন্ত্র পুনরুদ্ধারই হোক আমাদের দলের প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ খান সোহাগ ইতালি মহিলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা ফেনী জেলা সমিতি মিলান এর আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ইতালির ভেনিসে বৃহত্তর চট্টগ্রাম সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইতালি থেকে আসা এক দম্পতিকে পর্যবেক্ষণে রেখেছে স্বাস্থ্য বিভাগ

ঝিনাইদহে ইতালি থেকে ফিরে আসা এক দম্পতিকে পর্যবেক্ষণে রেখেছে স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার (১০ই মার্চ), স্বাস্থ্য বিভাগের লোকজন তাদের বাড়িতে যান এবং তাদের বাইরে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। পাশাপাশি তাদের সার্বক্ষনিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।
জেলা সিভিল সার্জন ডাক্তার সেলিনা বেগম জানান, ইতালি থেকে ঝিনাইদহের দুই ব্যক্তি বাড়ি ফিরে এসেছেন। এই খবর পেয়ে তারা মঙ্গলবার ঝিনাইদহ শহরস্থ তাদের বাড়িতে যান। ওই দুই ব্যক্তির সঙ্গে কথা বলেন। পরে তাদের বাইরে না যাওয়ার পরামর্শ দিয়ে ১৪ দিনের পর্যবেক্ষণে থাকার জন্য বলা হয়েছে। এই ১৪ দিন স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সার্বিক খোঁজখবর রাখা হবে।
তবে ওই দুই ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করতে চাননি স্বাস্থ্য বিভাগ। সোমবার রাতে, ওই দম্পতি বাড়িতে আসেন। তারা দীর্ঘদিন ইতালিতে ছিলেন।
এদিকে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে জেলা, উপজেলায় কমিটি গঠন করা হয়েছে। আইসোলেশন ইউনিট গঠন, ডাক্তারদের প্রশিক্ষণ দেয়া হয়েছে। নার্সদেরও প্রশিক্ষন দেয়া হবে। জেলা সদরে নার্সিং ইনস্টিটিউট ও শিশু হাসপাতালকে ইউনিট হিসাবে রাখা হয়েছে। এখানে ১শ’ জনের চিকিৎসা দেয়া যাবে। এছাড়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জনকে চিকিৎসার ব্যবস্থা প্রস্তুত রাখা হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন সেলিনা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *