Logo
শিরোনাম
ইতালি মনফালকনে আওয়ামী লীগ নেতা বিএনপিতে যোগদান ইতালীতে আইনি সহায়তা ও মানব উন্নয়ন ফাউন্ডেশনের প্রধান শাখার শুভ উদ্বোধন ইতালির নাপলিতে বাংলাদেশ দূতাবাসের আয়োজনে ২ দিন ব্যাপি কনসুলেট সেবা প্রদান সম্পন্ন ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত ইতালীর ফিরেন্সে ন্যাশনাল কাফের ২য় কাফ অপারেটর ট্রেনিং সম্পন্ন ইতালির ভেনিসে সিটি নির্বাচনে তিন বাংলাদেশী প্রার্থী গনতন্ত্র পুনরুদ্ধারই হোক আমাদের দলের প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ খান সোহাগ ইতালি মহিলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা ফেনী জেলা সমিতি মিলান এর আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ইতালির ভেনিসে বৃহত্তর চট্টগ্রাম সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মুজিব বর্ষসে হাসপাতালের ব্যবহার করা মাস্ক-হ্যান্ড গ্লাভস ধুয়ে বিক্রি, আটক ২

করোনা আতঙ্ক কাজে লাগিয়ে চড়া দামে বিক্রি করছে মাস্ক ও হ্যান্ড গ্লাভস। এরই ধারাবাহিকতায় গাজীপুরের টঙ্গীর নাসির নামের এক দুষ্কৃতিকারী কালোবাজারিকে শনাক্ত করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। জানা যায়, রাজধানীর উত্তরা, টঙ্গী ও গাজীপুরের সবকটি হাসপাতালে ব্যবহার করে ফেলে দেয়া মাস্ক ও হ্যান্ড গ্লাভস মেয়াদোত্তীর্ণ শ্যাম্পু দিয়ে ধুয়ে আয়রণ করে বাজারে বিক্রি করছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে তিনি এই ব্যবসা করে আসছে। এলাকার একটি দোকানে আয়রন করতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণে রক্ত মাখা মাস্ক ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করে। এই ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করে পুলিশ। তবে মূলহোতাকে এখনো পুলিশ আটক করতে পারেনি।
স্থানীয়রা জানান, নাসির নামের এক ব্যক্তি এক মাস ধরে এই ব্যবসা করে আসছে। করোনাভাইরাস আতঙ্কের পরিবেশ সৃষ্টি হলে, সুযোগকে কাজে লাগিয়ে বিভিন্ন হাসপাতাল থেকে ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস সংগ্রহ করে ধুয়ে বাজারে চড়া দামে বিক্রি করছে তিনি।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে এসে দুজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে আটক করতে অভিযান চলছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *