Logo
শিরোনাম
ইতালিতে অ্যাপলকে ১০১ কোটি টাকা জরিমানা ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা আলেম সমাজকে কিছু মানুষ যে ভাষায় আক্রমণ করছেন তা দুঃখজনক : ড. আসিফ নজরুল ইতালীস্হ বাংলাদেশ দূতাবাসকে দু্নীতি মুক্ত রেখে প্রবাসীদের সেবাদানের প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান বেতাগীতে নৌকার মনোনয়ন পেয়ে যা বললেন এবিএম গোলাম কবির বেতাগীতে নৌকা পেলেন গোলাম কবির,ধানর শীর্ষ হুমায়ন মল্লিক হৃদয়ে অমর হোক, ভাস্কর্যে নয়,মুজানুর রহমান আজহারী ইতালির রোমে সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী এর শরনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন

মনিকে ধর্ষণ করে মেরে ফেলেছে তার জন্য, সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করছে তার জন্য হাজারো মেয়ের ফেসবুকে স্ট্যাটাস

মনিকে ধর্ষণ করে মেরে ফেলেছে তার জন্য কোন প্রতিবাদ নাই একটা নায়ক আত্মহত্যা করছে তার জন্য হাজারো মেয়ের ফেসবুকে স্ট্যাটাস।

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করে মারা গিয়েছেন। বিশ্বাস করেন ভাই উনার নাম এই প্রথম শুনেছি আর উনাকে আমিও ঠিক চিনি ওনা।


যাইহোক উনার আত্মাহত্যা এটা নিয়ে মেয়েরা ফেসবুকে হাজার স্ট্যাটাস দিচ্ছে
কিন্তু তাদের মত সম বয়সী এক বোন নাম রিয়া মনি নবম শ্রেণীর ছাত্রী তার বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা এক মেডিকেলে মারা গিয়েছে সে লাশ আনতে গিয়েছিল তার মা বাড়িতে রেখে গিয়েছিল তাকে একা সে একাকীত্ব সুযোগ নিয়ে কিছু জানোয়ার তাকে ধর্ষণ করে শ্বাসরোধ করে হত্যা করে মেরে ফেলেছে সেটা নিয়ে কোন মেয়ের ফেসবুকের স্ট্যাটাস নেই নেই তার খুনিদের ফাঁসির দাবিতে স্ট্যাটাস অথচ বলিউডের এক অভিনেতা মরে যাওয়ার কারণে সেটার জন্য স্ট্যাটাস সেকেন্ড হাজারটা হচ্ছে আমি লজ্জিত আমি বাংলাদেশের নাগরিক ঘেন্না ধরে গেছে বাংলাদেশের মানুষগুলোর উপর

নির্লজ্জ জাতি

লক্ষ্মীপুরে ক্যান্সারে মৃত স্বামীর লাশ আনতে স্ত্রী গিয়েছিলেন ঢাকাতে। এদিকে বাড়িতে রেখে যাওয়া নবম শ্রেণীর কন্যা হিরা মণিকে দিনের আলোতে ধর্ষণ করে মেরে ফেলেছে পশুর দল।

উক্ত ঘটনাটি ঘটেছে লক্ষীপুর সদর থানার।
২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের পশ্চিম গোপীনাথপুরে।
আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির,, অসুস্থ  হারুন এর কিশোরি মেয়ে(হিরা মনি) নবম শ্রেণীর ছাত্রীকে,, আজ দুপুরে ধর্ষনের পর হত্যা করা হয়!

“মেয়েটি পালের হাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেনির ছাত্রী”

তার বাবা অসুস্থ ঢাকায় একটা হাসপাতালে তার মা সহকারে আছে। মেয়েটি (১২) জুন শুক্রবার সকাল ১০.৩০ নাগাদ আনুমানিক নানার বাড়ি থেকে নিজ বাড়িতে আসে,,এবং আগামীকাল ঢাকায় যাওয়ার কথা, কিন্তুু বাড়িতে তাকে একা পেয়ে কোন নর পিচাশ তাকে ধর্ষন করে হত্যা করে।

আমরা যে কোনো মূল্যে এই হত্যার বিচার চাই বিচার হতেই হবে “সে যেই হোক”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *