Logo
শিরোনাম
ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা আলেম সমাজকে কিছু মানুষ যে ভাষায় আক্রমণ করছেন তা দুঃখজনক : ড. আসিফ নজরুল ইতালীস্হ বাংলাদেশ দূতাবাসকে দু্নীতি মুক্ত রেখে প্রবাসীদের সেবাদানের প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান বেতাগীতে নৌকার মনোনয়ন পেয়ে যা বললেন এবিএম গোলাম কবির বেতাগীতে নৌকা পেলেন গোলাম কবির,ধানর শীর্ষ হুমায়ন মল্লিক হৃদয়ে অমর হোক, ভাস্কর্যে নয়,মুজানুর রহমান আজহারী ইতালির রোমে সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী এর শরনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন ইতালিতে এক বাংলাদেশি রেস্টুরেন্ট ব্যবসায়ীর মৃত্যু

ইবাদতে মগ্ন হয়ে এবার অভিনয় ছাড়ছেন এ্যানি খান

এবার অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত নিলেছেন মডেল ও অভিনেত্রী এ্যানি খান। ধর্ম-কর্মে মনোনিবেশ করার কথা বলে এই সিদ্ধান্তের কথা জানান এই জনপ্রিয় অভিনেত্রী।

সপ্তাহ খানেক আগে একই কারণ দেখিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন মডেল ও অভিনেত্রী সুজানা জাফর।

এ্যানি খান ফেসবুক লাইভে এসে অভিনয় ছাড়ার ঘোষণা দেন শুক্রবার। এ্যানি জানান, তিনি কারো দ্বারা প্রভাবিত হয়ে নয়, স্বেচ্ছায় অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। নিজেকে সময় দেয়ার জন্য তার এই সিদ্ধান্ত। অভিনয় ছাড়লেও এ জগতের মানুষদের প্রতি তার সম্মান থাকবে।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরুর পর টিভি নাটক ও উপস্থাপনায় নিজের ক্যারিয়ার বিস্তৃত করেছিলেন এ্যানি। প্রায় দুই যুগেরও বেশি সময় এই অঙ্গনে সক্রিয় ছিলেন এই সুদর্শনী।

 

গত শনিবার সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে টেলিফোনে সুজানা তার অভিনয় ছাড়ার সিদ্ধান্তের কথা জানান। কারণ হিসেবে তিনি ধর্মে-কর্মে মনোনিবেশের কথা বলেন।

২০১৮ সালের নভেম্বরে ওমরাহ পালনের পর থেকেই অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *