Logo
শিরোনাম
মিলানের পিওতেল্লো জালালাবাদ এসোসিয়েশনের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ধন্য বাবার যোগ্য সন্তান বৃহত্তর নোয়াখালী ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী। বাংলাদেশ কমিউনিটির মনফালকনে ইতালি আগমনের দুইযুগ পূর্তি উপলক্ষ্যে গুনিজন সংবর্ধনা ইতালীতে যথাযোগ্য মর্যাদায় খোলা মাঠে ঈদ উদযাপন ইতালিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবাসী বাংলাদেশীর মৃত্যু ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন

সৌদি আরব থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে সড়ক সংস্কারের দায়িত্ব নিলেন ঝালকাঠির ফোরকান সিকদার

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠি পৌরশহরের ৬নং ওয়ার্ডের কৃতিসন্তান সৌদি প্রবাসী ফোরকান সিকদার এর সহযোগিতায় ঝালকাঠি পৌর এলাকার ৬নং ওয়ার্ডের, বটতলা টু নেছারাবাদ চলাচলের অকেজো সড়কটি নিজ উদ্যোগে আর্থিকভাবে সহযোগীতা করে নতুন করে মেরামত করে দিয়েছেন।

 

শহরের ৬নং ওয়ার্ডের বটতলা টু নেছারাবাদ চলাচলের রাস্তাটা দীর্ঘদিন ধরে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পরেছিল , ওই এলাকার কিছু যুবসমাজ রাস্তাটির ছবি তুলে প্রতিবাদ,এবং দুঃখ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করেন,সেই পোষ্ট দেখেন ফোরকান সিকদার এলাকার যুবসমাজ এর সাথে আলাপ আলোচনা করে রাস্তাটা মেরামত করে দেন।

ফোরকান সিকদার বলেন, আমার মনে হয় এই রাস্তা হবে,,, তবে করোনা ভাইরাস পরিস্থিতির পরে এমনকি যদি করোনা ভাইরাস আরো কিছুদিন থাকে তাহলে হবে না,,কারণ সামনে পৌরসভার মেয়র নিবাচন এসে যাবে তখন হয়ত করতে পারে পৌরসভা,,, সেই পর্যন্ত যেতে যেতে বর্ষাকাল এসেও যেতে পারে , তখন আরও ভয়ংকর হতে পারে স্কুল কলেজ ও বাড়ি ঘরের লোকজন চলাচলে অনেক অসুবিধা হবে বলে মনে করেন।

 

সেএটাও বলেন আমি মনে করি সব সমাধান হইতে সময় লাগবে তার চেয়ে কোন রকম গাড়ি নিয়ে, চলাচল করার পরিবেশ সৃষ্টি করা যায় কিনা এলাকার যুবসমাজ ধারা তাহলে এলাকার ছেলে হিসেবে তাদের পাশে থাকবে যে কথা সেই কাজ করে দিলেন সবার সাথে আলোচনা করে, তিনি আরও বলেন ৬নংওয়ার্ডের সবার সহযোগিতা,দোয়া,ভালবাসা পেলে আগামী দিনগুলোতে এভাবেই জনগনের সেবা করতে চাই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করলেন এলাকার যুবকদের প্রতি যারা শ্রম দিয়ে রোদ বৃষ্টিতে ভিজে কাজ করছে তাদের কে।

 

এলাকার সাধারণ মানুষ ফোরকান সিকদার এর জন্য দোয়া করছেন, এবং কৃতজ্ঞতা প্রকাশ করছেন তার সাথে সাথে এলাকার মানুষ সব সময় পাশে থাকার দাবী করছেন। মেরামত করার জন্য সেচ্ছায় কাজ করছে এলাকার যুব সমাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *