Logo
শিরোনাম
ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালীর নবগঠিত কমিটির সভাপতি রায়হান, সম্পাদক ফয়জুল। প্রবাসীদের আইনি জটিলতা সমাধানে আসিলিয়ায় বিডি আসিস্তেনছা রোমা ও সিএসএন ৯৪তম শাখা উদ্বোধন বাংলাদেশ যুব সংগঠন এর সভাপতি তানভির আহম্মেদ লিটন ও সাধারন সম্পাদক প্রমিজ জামান নির্বাচিত করোনাকালে ইতালী প্রবাসী নারীদের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আজ বাংলাদেশ বনাম বিশ্ব একাদশ মুখোমুখি

ইউসুফ আলী, রোমঃ

MUNDIALE 2020 ফুটবল টুর্নামেন্টে ‘সি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ শনিবার মুখোমুখি হবে বাংলাদেশ বনাম বিশ্ব একাদশ। বাংলাদেশ দল আজকের ম্যাচে জয়লাভ করলে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হওয়ার সুযোগ থাকবে। যেকারনে এ ম্যাচে জয়ের লক্ষ্য নিয়েই মাাঠে নামছে বাংলাদেশ একাদশ।

 

গুরুত্বপূর্ণ এ ম্যাচের সার্বিক প্রস্তুতি নিয়ে শুক্রবার বৈঠক করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল সংস্থার কর্মকর্তা ও খেলোয়াররা। রোমের পিয়াচ্ছা ভিত্তোরিও’তে অনুষ্ঠিত এ বৈঠকে সংস্থার অন্যতম পৃষ্ঠপোষক শাহাদাত হোসাইন রনি, মোহাম্মদ জুয়েল, মো. ইউসুফ আলী, আসাদ জাবেদ এবং ওসমান গনি বাপ্পী উপস্থিত ছিলেন।

 

বৈঠকে বিশদ আলোচনা শেষে জানানে হয়, অাজ বিকাল ৫টায় রোমের টট্টি স্পোর্টিং ক্লাবে বাংলাদেশ খেলবে বিশ্ব একাদশের বিপক্ষে। করোনার কারনে সীমিত সংখ্যক দর্শক মাঠে উপস্থিত থাকতে পারবে। যেকারনে রোমের সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনগুলোকে আমন্ত্রণ জানানো সম্ভব হয়নি। সম্ভব হচ্ছে না বিশেষ কোন স্পন্সর রাখার। এ জন্য সংস্থার পক্ষে দুঃখ প্রকাশ করা হয় এবং বাংলাদেশ দলের সাফল্যে সকলের দোয়া কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *