Logo
শিরোনাম
ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন ১০০% হালাল গোশত মিনি মার্কেটের শুভ উদ্বোধন ইতালিতে যথাযোগ্য মর্যাদায় বাংলােদশ দূতাবাস কর্তৃক ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন রাজাপুরে থানা পুলিশের আনন্দ উদযাপন রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল রাষ্ট্রদূত শামীম আহসানের পরিচয়পত্র গ্রহণের সময়ে বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি ইতালিতে বাংলাদেশি এক পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত ইতালী প্রবাসীদের সহায়তায় এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ এর ৬৫ নং শাখার শুভ উদ্বোধন বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবিরের মৃত্যুতে এম এ রব মিন্টুর শোক প্রকাশ। খুলনা মহানগর সমাবেশে উপস্থিত ছিল মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাবির আল রসেল মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে রোমে মন্তেভেরদে আওয়ামী লীগ সংগঠনের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 

আজ বাংলাদেশ বনাম বিশ্ব একাদশ মুখোমুখি

ইউসুফ আলী, রোমঃ

MUNDIALE 2020 ফুটবল টুর্নামেন্টে ‘সি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ শনিবার মুখোমুখি হবে বাংলাদেশ বনাম বিশ্ব একাদশ। বাংলাদেশ দল আজকের ম্যাচে জয়লাভ করলে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হওয়ার সুযোগ থাকবে। যেকারনে এ ম্যাচে জয়ের লক্ষ্য নিয়েই মাাঠে নামছে বাংলাদেশ একাদশ।

 

গুরুত্বপূর্ণ এ ম্যাচের সার্বিক প্রস্তুতি নিয়ে শুক্রবার বৈঠক করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল সংস্থার কর্মকর্তা ও খেলোয়াররা। রোমের পিয়াচ্ছা ভিত্তোরিও’তে অনুষ্ঠিত এ বৈঠকে সংস্থার অন্যতম পৃষ্ঠপোষক শাহাদাত হোসাইন রনি, মোহাম্মদ জুয়েল, মো. ইউসুফ আলী, আসাদ জাবেদ এবং ওসমান গনি বাপ্পী উপস্থিত ছিলেন।

 

বৈঠকে বিশদ আলোচনা শেষে জানানে হয়, অাজ বিকাল ৫টায় রোমের টট্টি স্পোর্টিং ক্লাবে বাংলাদেশ খেলবে বিশ্ব একাদশের বিপক্ষে। করোনার কারনে সীমিত সংখ্যক দর্শক মাঠে উপস্থিত থাকতে পারবে। যেকারনে রোমের সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনগুলোকে আমন্ত্রণ জানানো সম্ভব হয়নি। সম্ভব হচ্ছে না বিশেষ কোন স্পন্সর রাখার। এ জন্য সংস্থার পক্ষে দুঃখ প্রকাশ করা হয় এবং বাংলাদেশ দলের সাফল্যে সকলের দোয়া কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *