Logo
শিরোনাম
ইতালি মনফালকনে আওয়ামী লীগ নেতা বিএনপিতে যোগদান ইতালীতে আইনি সহায়তা ও মানব উন্নয়ন ফাউন্ডেশনের প্রধান শাখার শুভ উদ্বোধন ইতালির নাপলিতে বাংলাদেশ দূতাবাসের আয়োজনে ২ দিন ব্যাপি কনসুলেট সেবা প্রদান সম্পন্ন ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত ইতালীর ফিরেন্সে ন্যাশনাল কাফের ২য় কাফ অপারেটর ট্রেনিং সম্পন্ন ইতালির ভেনিসে সিটি নির্বাচনে তিন বাংলাদেশী প্রার্থী গনতন্ত্র পুনরুদ্ধারই হোক আমাদের দলের প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ খান সোহাগ ইতালি মহিলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা দিবসে আলোচনা সভা ফেনী জেলা সমিতি মিলান এর আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ইতালির ভেনিসে বৃহত্তর চট্টগ্রাম সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ফেনী জেলা সমিতি মিলান এর আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি
ইতালির মিলান ফেনী জেলা সমিতির আয়োজনে শতাধিকের বেশি পরিবার নিয়ে সমুদ্র সৈকত ভ্রমণ আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল,সাধারণ সম্পাদক খোরশেদ আলম শ্রাবন এর সার্বিক তত্ত্বাবধানে বার্ষিক বনভোজন অনুষ্ঠানে মিলান থেকে বাসযোগে ইতালির নামকরা সমুদ্র সৈকত সেজেনেস্টিক পৌঁছান এবং সকলেই উৎসাহ উদ্দীপনায় সমুদ্রের পানিতে গোসল করেন। সমুদ্রের স্নান শেষে দুপুরের খাবার পরিবেশন করা হয় এবং খাবার শেষে ইতালির ভিতরেই তাদের আরেকটি অঙ্গরাজ্য সান মারিনোর সুন্দর্য উপভোগ করেন।
সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ভূঁইয়া,উপদেষ্টা শফিউল ইমাম শিপন,বেলাল হোসেন পাটুয়ারী ,নূর ইসলাম খোকন,জাফর আহমেদ,সিনিয়র সহ সভাপতি মোকসেদ আলম,সাংগঠনিক সম্পাদক এনামুল হক রিমন,ধর্ম বিষয়ক সম্পাদক শহীদ উল্লাহ ভূঁইয়া,প্রচার সম্পাদক ইমাম হোসেন মুরাদ এর সার্বিক সহযোগিতায় বার্ষিক বনভোজন অনুষ্ঠানের আগত সকলের জন্য আকর্ষণীয় লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে বিজয়দের কে এলসিডি টেলিভিশন বাইসাইকেল মাইক্রোবেন মোবাইলে সেট এহহ পনেরটি পুরস্কার প্রদান করা হয়। অংশগ্রহকারী প্রবাসীপরিবার এই সুন্দর আয়োজনের জন্য ফেনী সমিতির নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জানান ।
সমিতির সভাপতি সম্পাদক সহ কমিটির সকলেই এই বনভোজনে অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *