Logo
শিরোনাম
ইতালির ভিসা সংক্রান্ত জরুরী সতর্কবানী ইতালীতে করোনা পরিস্থিতি অবনতির কারণে হচ্ছেনা শারদীয় দুর্গাপূজা ইতালী মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি উদ্যোগে শরীফুল আলমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল মহিলা সংস্থা ইতালীর দিনব্যাপী নানা আয়োজন সহ ধর্ষকদের দ্রুত বিচারের দাবিতে মোমবাতি প্রজ্জলন সিলেটবাসীকে ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবানঃ অলি উদ্দিন শামীম ইতালি পালেমো বিএনপি উদ্যোগে শরীফুল আলম সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করা হয়। অতি দ্রুত ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি দেওয়ার আহ্বানঃ লায়লা শাহ্ Flussi(ফ্লুসি) গেজেট যার মাধ্যমে কৃষি ভিসায় ইতালিয়ান সরকার বিভিন্ন কোটায় এই বছর ৩০,৮৫০ বিদেশী শ্রমিক নিবে এই সরকার ক্ষমতায় যতদিন থাকবো ততদিন ধর্ষণ কমবে না! খান সোহাগ। ইতালি মনফালকনে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া।

ইতালি মনফালকনে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া।

ইতালি মনফালকনে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। দেশে-বিদেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে।

 

স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন যথাযোগ্য মর্যাদার সাথে উদযাপন করেছে ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া, শনিবার সন্ধ্যায় স্হানীয় একটি রেস্টুরেন্টের বর্ণাঢ্য আয়োজনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া নেতা শফিকুল ইসলাম মাজহারুল ও যুবলীগ নেতা সোহাগ মুন্সি ও মামুন আল রাশিদ এর যৌত পরিচালনায়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইতালি কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক জনাব মজনু দেওয়ান।এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর আলম সোহাগ (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার) তোফাজ্জল হুসেন তপন(সহ-সভাপতি গরিঝিয়া, মনফালকনে আওয়ামী লীগ) এবং আওয়ামী লীগ নেতা সারোওয়ার কাউসার, ফরিদ খালাসি এবং দুলাল ফকির ।আরও বক্তব্য রাখেন যুবলীগ নেতা এম, ডি আব্দুর রফিক লিটন , এম,ডি জনি মিয়া, গোলাম আজম, লুৎফর রহমান এবং সুজন হাওলাদার, আরিফ হুসেন সহ আরো অনেকেই। উক্ত অনুষ্টানে ইতালি যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব উজ্জ্বল মৃধা ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এনায়েত করিম এর মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় সাবের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব সাজ্জাদ হায়দার শুভেচ্ছা প্রদান করেন। এই সময় ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া নেতৃবৃন্দরা বলেনঃ বৈশ্বিক করোনা মহামারী সংকটকালে শেখ হাসিনার নেয়া নানা পদক্ষেপ আন্তর্জাতিক মহলে প্রশংসিত। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই গড়ে তোলা সম্ভব। তাই ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া প্রবাসে থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবে।শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্থতা ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *