Logo
শিরোনাম
ইতালির ভিসা সংক্রান্ত জরুরী সতর্কবানী ইতালীতে করোনা পরিস্থিতি অবনতির কারণে হচ্ছেনা শারদীয় দুর্গাপূজা ইতালী মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি উদ্যোগে শরীফুল আলমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল মহিলা সংস্থা ইতালীর দিনব্যাপী নানা আয়োজন সহ ধর্ষকদের দ্রুত বিচারের দাবিতে মোমবাতি প্রজ্জলন সিলেটবাসীকে ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবানঃ অলি উদ্দিন শামীম ইতালি পালেমো বিএনপি উদ্যোগে শরীফুল আলম সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করা হয়। অতি দ্রুত ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি দেওয়ার আহ্বানঃ লায়লা শাহ্ Flussi(ফ্লুসি) গেজেট যার মাধ্যমে কৃষি ভিসায় ইতালিয়ান সরকার বিভিন্ন কোটায় এই বছর ৩০,৮৫০ বিদেশী শ্রমিক নিবে এই সরকার ক্ষমতায় যতদিন থাকবো ততদিন ধর্ষণ কমবে না! খান সোহাগ। ইতালি মনফালকনে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া।

অতি দ্রুত ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি দেওয়ার আহ্বানঃ লায়লা শাহ্

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ নারী নির্যাতন সহ সারাদেশে সংঘটিত ধর্ষণ-নিপীড়নের ঘটনায় বিচারের দাবিতে

ফাঁসি ফাঁসি ফাঁসি চাই ধর্ষকের ফাসি চাই।তোমার বোন, তোমার মা আজ সম্ভ্রমহারা ধর্ষক তোমরা কারা’ এই শ্লোগান সামনে রেখে ইতালী মহিলা সমাজ কল্যাণ সমিতির আয়োজনে মানববন্ধন, অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৫ঘটিকায় শুরু হয় মানববন্ধন কর্মসূচি। এ কর্মসূচি থেকে জানানো হয়, দেশের সব ধর্ষণের বিচার দ্রুত করতে হবে। বিচারহীণতার কারণে ধর্ষণ বেড়েই চলেছে। সকল ধর্ষণকে দ্রুত বিচারের আওতায় আনতে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এ সময় বিভিন্ন ধর্ষণবিরোধী শ্লোগান দেন উপস্থিত নারী নেতৃবৃন্দারা।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী সভাপতি লায়লা শাহ্’র সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলির পরিচালনায় ধর্ষণের বিরুদ্ধে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে ধর্ষনকদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন মহিলা সমাজ কল্যাণ সমিতি সাধারণ সম্পাদক সৈয়দা শামীমা জামান, বাংলা প্রেসক্লাব ইতালী সাধারণ সম্পাদক (৭১)টেলিভিশন প্রতিনিধি লাবণ্য চৌধুরী, মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী সিনিয়র সহ সভাপতি নার্গিস হাওলাদার, সহ সভাপতি আঁখি সীমা কাওছার, নীলুফার বানু, লাভলী বেগম, অতসী সাহা, সহ সাধারণ সম্পাদক নাসরিন চৌধুরী, সালমা রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মিলি বিশ্বাস, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার, মহিলা সম্পাদিকা ইফরোজা খানম ইফা, প্রচার সম্পাদক ফাহিমা রিয়াজ, সহ প্রচার সম্পাদক সালমা পারভীন মনি।

প্রতিবাদ সভায় সংগঠনের সভাপতি লায়লা শাহ্ তার বক্তব্যতে বলেন, বর্তমান সময়ে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী সমাজ। শুধু ধর্ষকের বিচার নয়, নারীদের নিরাপত্তা এখন সবচেয়ে বড় দাবী-দাওয়া। তাই দেশে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধ করা হউক, নইলে আগামীতে মহিলা সমাজ কল্যাণ সমিতি থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্যঃ মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালী নারীদের কল্যাণে এবং অসহায় নারীদের জন্য সবসময়ই কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *