Logo
শিরোনাম
ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা আলেম সমাজকে কিছু মানুষ যে ভাষায় আক্রমণ করছেন তা দুঃখজনক : ড. আসিফ নজরুল ইতালীস্হ বাংলাদেশ দূতাবাসকে দু্নীতি মুক্ত রেখে প্রবাসীদের সেবাদানের প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান বেতাগীতে নৌকার মনোনয়ন পেয়ে যা বললেন এবিএম গোলাম কবির বেতাগীতে নৌকা পেলেন গোলাম কবির,ধানর শীর্ষ হুমায়ন মল্লিক হৃদয়ে অমর হোক, ভাস্কর্যে নয়,মুজানুর রহমান আজহারী ইতালির রোমে সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী এর শরনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন ইতালিতে এক বাংলাদেশি রেস্টুরেন্ট ব্যবসায়ীর মৃত্যু

সিলেটবাসীকে ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবানঃ অলি উদ্দিন শামীম

মিনহাজ হোসেন ইতালী থেকে: “সিলেটে এ কি হচ্ছে ” একের পর এক খুন, ধর্ষণ আর রাহাজানীতে সিলেটবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে তাই বৃহত্তর সিলেটবাসীর দৃষ্টি আর্কষণ করে তিনি বলেন আসুন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে এই ধর্ষণ, খুন এবং রাহাজানীর বিরুদ্ধে রুখে দাঁড়াই নতুবা আমরা কেহই রেহাই পাব না। আমরা যদি এর প্রতিবাদ না করি তাহলে আমরা আমাদের নিজেদের কাছে তথা সমাজের মানুষের কাছে হেয় প্রতিপন্ন হয়েই যাবো। তাই আমাদের এখনই সোচ্চার হতে হবে এবং এর তীব্র প্রতিবাদ জানাতে হবে।

সিলেটের এমসি কলেজের ঘটনা এবং রায়হানের ঘটনার জন্য জালালাবাদ এসোসিয়েশন ইতালীর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং অপরাধীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে দ্রুততম সময়ের মধ্যে সুষ্ঠু বিচারের দাবী করছি। ইতোমধ্যে সিলেটের বিভিন্ন পেশাজীবি সংগঠন, সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো এমনকি মিডিয়াও এর তীব্র প্রতিবাদ, নিন্দা ও অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের দাবিও জানান। তিনি জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে বৃহত্তর সিলেট বিভাগের প্রতিটি সচেতন নাগরিককে অনুরোধ করেন, এই হত্যা রাহাজানি ও ধর্ষণের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে রুখে দাঁড়াই ও এর তীব্র প্রতিবাদ করি।

সর্বশেষে তিনি সকলে সচেতন এবং সর্বদা সুস্থ ও নিরাপদ থাকার অনুরোধ করেন। আল্লাহ আমাদের সবাইকে এই নেক্কারজনক ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়াবার শক্তি দান করুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *