Logo
শিরোনাম
ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা ইতা‌লি বাংলা প্রেসক্লা‌বের পূর্নাঙ্গ ক‌মি‌টি ঘোষানা আলেম সমাজকে কিছু মানুষ যে ভাষায় আক্রমণ করছেন তা দুঃখজনক : ড. আসিফ নজরুল ইতালীস্হ বাংলাদেশ দূতাবাসকে দু্নীতি মুক্ত রেখে প্রবাসীদের সেবাদানের প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান বেতাগীতে নৌকার মনোনয়ন পেয়ে যা বললেন এবিএম গোলাম কবির বেতাগীতে নৌকা পেলেন গোলাম কবির,ধানর শীর্ষ হুমায়ন মল্লিক হৃদয়ে অমর হোক, ভাস্কর্যে নয়,মুজানুর রহমান আজহারী ইতালির রোমে সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী এর শরনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ইতালীস্হ রাষ্ট্রদূত শামীম আহসান কে ঢাকা বিভাগ সমিতি ইতালীর শুভেচ্ছা জ্ঞাপন ইতালিতে এক বাংলাদেশি রেস্টুরেন্ট ব্যবসায়ীর মৃত্যু

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের বদলি! লাভবান হবেন অসাধুরা ক্ষতিগ্রস্ত হবেন দেশবাসী

আপনাদের নিশ্চয় মনে আছে নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকন উদ্দ দ্দৌলা সাহেবের কথা!ভেজাল বিরোধী অভিযান ছাড়াও অনেক রাঘববোয়ালের বিরুদ্ধে সাহসী অভিযান করে দেশের মানুষের কাছে খুবই জনপ্রিয় হওয়ার পর,হঠাৎ করে রাষ্ট্রীয় ক্ষমতার তাপে হারিয়ে যান।

তার শূন্যতা পুরনের জন্য ২০১৫ থেকে সরোয়ার আলম র‍্যাবের নির্বাহি ম্যাজিস্ট্রেট হিসেবে সাহসী অভিযানের মাধ্যমে ক্যাসিনো সম্রাটদের গ্রেফতার ও কোটি কোটি টাকা উদ্ধার,টেন্ডারবাজ জিকে সামীমকে গ্রেফতার ও কোটি কোটি টাকা উদ্ধার,

সর্বশেষ গতমাসে সরকার দলীয় সাংসদ হাজী সেলিমের বাসায় তল্লাসি করে অস্র,মাদক,ওয়ারলেস উদ্ধার, সাংসদের পুত্রকে তাৎক্ষণিক জেল দেওয়ার আদেশটি ছিল, অত্যান্ত সাহসিকতার পরিচয়।

দেশবাসীর নিকট জনপ্রিয় হলেও তার প্রতি ক্ষুব্ধ হন ক্ষমতাশীল ব্যক্তিরা। যার পুরস্কার স্বরূপ গত সোমবার তাকে বদলির মাধ্যমে খরচের খাতায় ফেলে দেওয়া হয়।

সরোয়ার আলমেরা মত এরকম দক্ষ,অভিজ্ঞ, দূরদর্শী সম্পন্ন আরেক জন্য তৈরি হওয়া দীর্ঘ দিনের ব্যাপার।

অপরাধীদের অপরাধ দমম বিলম্বিত হওয়া জাতির জন্য চরম সর্বনাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *