Logo
শিরোনাম
জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রোমে মার্কোনিবাসী ও যুব সমাজের উদ্যোগে বায়তুল আমান মার্কোনি জামে মসজিদের শুভ উদ্বোধন খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে, যুবদল ইতালী শাখা ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন ইসলামী বিধান বিকৃতিকারী ৭১ টিভির দুই আলেম! দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য , সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মনফালকনে গরিঝিয়া শাখা ইতালী বিএনপির দোয়া মাহফিল ইতালীতে হেলাল কমিটির বিশেষ সভায় পবিত্র রমজান ও ঈদুল ফিতরের বিষয়ক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত শীতলক্ষ্যা নদীতে লঞ্চ ডুবিতে ৩৪ জন মানুষ মারা গেল এখনো কোন মামলা হয় নি। কারণ কি? ইতালিতে পার্লামেন্টের বাইরে বিক্ষোভ-সংঘর্ষ এম পি মেহের আফরোজ চুমকি’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন আলমগীর হোসেন

ইতালী রাজধানী রোমে মার্কোনীতে নতুন মসজিদ নির্মাণ কাজ শুরুঃ প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা করার আহ্বান

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ “বায়তুল আমান মার্কোনী জামে মসজিদ” টি দীর্ঘদিনের সেখানে অবস্থানরত অসংখ্য মুসলিম কমিউনিটির প্রাণের একটি দাবী ছিল। যা বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে। সেখানে স্বল্প জায়গার মধ্যে ছোট পরিসরে মসজিদ থাকায় অনেক মুসল্লী এক সঙ্গে নামায আদায় করতে সক্ষম হতেনা।

১৫ বছর ধরে সুবিধামতো বড় জায়গা না পাওয়াতে মুসলিম সম্প্রদায়ের নামায পড়তে অনেক সমস্যা হয়ে আসছিল। বিশেষ করে প্রতি শুক্রবারে জুম্মার নামাজ আদায় করতেও কষ্ট হয় মুসল্লীদের। অন্য এলাকায় গিয়ে নামায পড়তে হয় মুসল্লীদের। এই পরিস্থিতিতে সকল দিক বিবেচনা করে বায়তুল আমান মার্কোনী জামে মসজিদের নির্মাণের লক্ষ্যে মার্কোনীতে বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশিদের একত্রিত করে আলাপ-আলোচনা ও সহযোগিতার মাধ্যমে মসজিদটি নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়। Via Enrico Del Pozzo N.5 00146 Roma তে বর্তমানে মসজিদের জন্যে জায়গা খরিদের ব্যবস্তা করা হয়েছে।

এমতাবস্থায়, মার্কোনীবাসী সহ মার্কোনী যুব সমাজ ও মসজিদ কতৃপক্ষের পক্ষ থেকে, বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমান ভাইদেরকে উক্ত মসজিদের নির্মাণ কাজে সাধ্যমত দান, সাহায্য করে নির্মাণ কাজে শরীক হওয়ার জন্য বিনীত অনুরোধ করেন। এবং বলেন” একটি প্রশস্ত মসজিদ হলে সেখানে আগামী প্রজন্মের জন্যে ধর্মীয় শিক্ষার ও ব্যবস্থা করা যাবে যা দীর্ঘদিন ধরে প্রয়োজন ছিল। আসুন মসজিদ নির্মাণে মুক্ত হস্তে দান করি অন্যকে দান করতে উৎসাহিত করি। সকলের প্রচেষ্টায় এই মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন করা হবে ইনশাহআল্লাহ।

পোস্ট অফিস বা ব্যাংক একাউন্ট এর মাধ্যমে আপনিও সাহায্য করতে পারেনঃ IBAN: IT92C0617503266000000977880
SWIFT: CRGEITGG
এছাড়াও মসজিদ কতৃপক্ষদের সাথে যোগাযোগঃ +393886411834 , +3932019422141


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *