Logo
শিরোনাম
করোনা মোকাবিলায় ব্যর্থ হওয়ায় ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ আগামীকাল ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তে পদত্যাগ করবেন। রাষ্ট্রদূত মোঃ শামীম  এর সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সৌজন্য সাক্ষাত কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ দুতাবাস রোম ইতালী তে নবনিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত জনাব শামিম আহসানের সাথে সৌজন্য সাক্ষাত করেন ইতালী আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ এম এ রব মিন্টুর নেতৃত্বে রাষ্ট্রদূতের সাথে ইতালি আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাত ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত সোহানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন নিখিল সুস্থতার জন্য দোয়া মাহফিল ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন হালাল বাজার মাচেল্লেরিয়া পেস্সেরিয়ার শুভ উদ্বোধন ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো শনিবার

এমপি ও তার কন্যা সুমাইয়া কে আপত্তিকর মন্তব্য, ছাত্রলীগ নেতা জেল হাজতে

ঝালকাঠি প্রতিনিধি।

সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি ও তার কন্যা সুমাইয়া হোসেনকে নিয়ে ফেসবুক ম্যাসেঞ্জারে আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় জেলা ঝালকাঠি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রাব্বীকে গ্রেফতার করেছে পুলিশ।

সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি ও তার কন্যা সুমাইয়া হোসেনকে নিয়ে ফেসবুক – ম্যাসেঞ্জারে আপত্তিকর ও কুরুচিপূর্ন মন্তব্য করায় জেলা ছাত্র লীগের যুগ্নসাধারণ সম্পাদক শেখ মোঃ রাব্বীকে গ্রেফতার করেছে পুলিশ । সোমবার রাতে ডিজিটিাল নিরাপত্তা আইনের মামলায় শহরের সাধনার মোড় থেকে রাব্বীকে গ্রেফতার করা হয় ।

ঝালকাঠি থানার ওসি মোঃ খলিলুর রহমান মামলার উদ্বৃতি দিয়ে জানান, জেলা ছাত্র লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ মোঃ রাব্বী তার নিজ নামের ফেসবুক আইডি ও ম্যাসেঞ্জার দিয়ে ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু ও তার কন্যা সুমাইয়া হোসেন সম্পর্কে গত ৫ ডিসেম্বর রাত ১২ টা ২২ মিনিটের সময় আপত্তিকর ও কুরুচিপূর্ন মন্তব্য করে জনসমক্ষে প্রচার করে । বিষয়টি ঝালকাঠি সদর উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান ইসরাত জাহান সোনালী দেখতে পেয়ে বাদি এবং সাক্ষীদের জানায় ।

 

ঘটনা জানতে পেরে আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আ.স.ম মোস্তাফিজুর রহমান মনু সোমবার রাতে ঝালকাঠি থানায় এজাহার দায়ের করেন । থানা কতৃপক্ষ এজাহারখানা ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৬,২৯,৩১ ও ৩৫ ধারায় এফআইআর হিসেবে রেকর্ড করেন। মামলা রেকর্ডরে কিছুক্ষন পর রবিবার রাত নয়টার দিকে সাধনার মোড় থেকে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই হযরত আলী সাধনার মোড় থেকে রাব্বীকে গ্রেফতার করে ।

সোমবার দুপুর ১২ টায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে সাতদিনের রিমান্ড চেয়ে শেখ রাব্বীকে আদালতে সোপর্দ করেন তদন্ত কর্মকর্তা । বিকাল তিনটায় শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এইচ.এম ইমরানুর রহমান মঙ্গলবার রিমান্ড শুনানীর দিন ধার্য করে রাব্বীকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। শেখ রাব্বী ঝালকাঠি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ লিয়াকত আলী তালুকদারের দুস্পর্কের নাতী। শেখ রাব্বীর পক্ষ থেকে দাবি করা হয়েছে কেহ তার ছবি ও নাম ব্যবহার করে ফেসবুক আইডি খুলে তাকে বিপদে ফেলেছে। এ বিষয়ে থানায় জিডি করতে গেলে আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে পুলিশ তাকে আটক করে। এর আগেও ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ রাব্বিকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *