Logo
শিরোনাম
করোনা মোকাবিলায় ব্যর্থ হওয়ায় ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ আগামীকাল ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তে পদত্যাগ করবেন। রাষ্ট্রদূত মোঃ শামীম  এর সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সৌজন্য সাক্ষাত কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ দুতাবাস রোম ইতালী তে নবনিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত জনাব শামিম আহসানের সাথে সৌজন্য সাক্ষাত করেন ইতালী আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ এম এ রব মিন্টুর নেতৃত্বে রাষ্ট্রদূতের সাথে ইতালি আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাত ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত সোহানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন নিখিল সুস্থতার জন্য দোয়া মাহফিল ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন হালাল বাজার মাচেল্লেরিয়া পেস্সেরিয়ার শুভ উদ্বোধন ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো শনিবার

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে আলমগীর হোসেনের অংশগ্রহণ

মিনহাজ হোসেন, বিশেষ রিপোর্টঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বাংলাদেশে মৌলবাদী গোষ্ঠীর তৎপরতার বিরুদ্ধে গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ কর্মসূচির আয়োজন করে। সেখানে পৃথক পৃথক বিক্ষোভ সমাবেশে ইতালী আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন অংশগ্রহণ করে বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। যারা বাংলাদেশকে তালেবান রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে তাদেরকে প্রতিহত করার জন্য ইতালী আওয়ামী লীগের এই নেতা উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন,যারা ভাস্কর্য এবং মূর্তির মধ্যে পার্থক্য বোঝে না তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।

আলমগীর হোসেন আরো বলেন, শুধু বাংলাদেশেই নয় প্রবাসে বসে থেকেও কেউ কেউ দেশ এবং রাষ্ট্রবিরোধী অপপ্রচারে লিপ্ত রয়েছে। তিনি তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এসব বিক্ষোভ সমাবেশে গাজীপুর জেলা উপজেলা এবং সদর উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা অংশগ্রহণ করেন।উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহব্বয়ক এক সময়ের রাজপথ কাপানো ছাত্রনেতা জহিরুল ইসলাম খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান তাতী লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নাছির উদ্দিন ভুইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমানউল্লা আমান, জাবি ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন সহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ‍্যক নেতা কর্মি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *