Logo
শিরোনাম
করোনা মোকাবিলায় ব্যর্থ হওয়ায় ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ আগামীকাল ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তে পদত্যাগ করবেন। রাষ্ট্রদূত মোঃ শামীম  এর সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সৌজন্য সাক্ষাত কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ দুতাবাস রোম ইতালী তে নবনিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত জনাব শামিম আহসানের সাথে সৌজন্য সাক্ষাত করেন ইতালী আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ এম এ রব মিন্টুর নেতৃত্বে রাষ্ট্রদূতের সাথে ইতালি আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাত ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত সোহানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন নিখিল সুস্থতার জন্য দোয়া মাহফিল ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন হালাল বাজার মাচেল্লেরিয়া পেস্সেরিয়ার শুভ উদ্বোধন ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো শনিবার

যুক্তরাজ্যে ফ্লাইট বন্ধ করল ইতালি সহ কয়েকটি দেশ 

যুক্তরাজ্যে করোনার সংক্রমণ আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় দেশটির সঙ্গে ফ্লাইট চলাচল বন্ধ করে দিয়েছে ইতালি সহ ইউরোপের বেশ কয়েকটি দেশ।

সম্প্রতি যুক্তরাজ্যে করোনার একটি নতুন ধরণ আবিষ্কার হয় যা বর্তমান ধরণগুলোর চেয়ে ৭০ শতাংশ বেশি সংক্রামক। তবে এটি ততটা প্রাণঘাতী নয় বলে জানিয়েছেন বিজ্ঞানীরা। নতুন এই ধরণটির ফলে দেশটিতে হু হু করে করোনাআক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এ অবস্থায় প্রথম ফ্লাইট বন্ধের ঘোষণা দেয় নেদারল্যান্ডস।এরপর একে একে জার্মানি, ফ্রান্স, বেলজিয়াম, ইতালি, অস্ট্রিয়াসহ ইউরোপের বেশ কিছু দেশ একই ঘোষণা দেয়। এছাড়া বেলজিয়ামসহ কয়েকটি দেশ যুক্তরাজ্যের সঙ্গে ট্রেন যোগাযোগও বন্ধ করে দিয়েছে। ইউরোপের আরো অনেকেই একই পদক্ষেপ নেবে বলে ধারণা করা হচ্ছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *