Logo
শিরোনাম
করোনা মোকাবিলায় ব্যর্থ হওয়ায় ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ আগামীকাল ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তে পদত্যাগ করবেন। রাষ্ট্রদূত মোঃ শামীম  এর সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সৌজন্য সাক্ষাত কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ দুতাবাস রোম ইতালী তে নবনিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত জনাব শামিম আহসানের সাথে সৌজন্য সাক্ষাত করেন ইতালী আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দ এম এ রব মিন্টুর নেতৃত্বে রাষ্ট্রদূতের সাথে ইতালি আওয়ামী লীগের সৌজন্য সাক্ষাত ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত সোহানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন নিখিল সুস্থতার জন্য দোয়া মাহফিল ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন হালাল বাজার মাচেল্লেরিয়া পেস্সেরিয়ার শুভ উদ্বোধন ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো শনিবার

ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো শনিবার

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালী প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ঢাকা মানিকদির কৃতি সন্তান তরুণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, ও সমাজসেবক ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো আজ। ৪ই জানুয়ারির এই দিনে ঢাকা ১৭-আসনের মানিকদি পৌরসভায় নিজ বাড়িতে জন্মগ্রহণ করেন তিনি।

মোহাম্মদ লিটন ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার। কমিউনিটি নেতৃবৃন্দের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি।

এদিকে ইতালীস্হ ঢাকা বিভাগ সমিতি সহ ইতালীস্হ বিভিন্ন সংগঠন, ব্যাবসায়ী, সহকর্মী তার অনুসারীরা তার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মোহাম্মদ লিটনের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনায় ঢাকায় মানিকদি নিজ পরিবারের উদ্যোগে স্থাপিত মসজিদ ও মাদ্রাসায় দোয়া মোনাজাতের করা হয়েছে।

মোহাম্মদ লিটন এক বিবৃতিতে বলেনঃ
আমার জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে সহ টেলিফোনে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। কিছু স্পেশাল মানুষ, যারা আমার অনেক শ্রদ্ধা ও ভালবাসার, তারা তাদের শত ব্যস্ততার মাঝেও আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।। পরিবার বন্ধু-বান্ধব শুভানুধ্যায়ী সবার ভালবাসা পেয়ে আমি আপ্লুত।। ভালবাসাই তো বেঁচে থাকার রসদ।।সর্বপরি সবাইকে আবারও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং সকলে এই করোনা মহামারী মধ্যে নিরাপদে থেকে সরকারি সকল বিধি নিষেধ মেনে সুস্থ থাকার অনুরোধ করছি।।

এদিকে জানা যায়, আজ ৪ই জানুয়ারি ঢাকা বিভাগ সমিতি ইতালী সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ এক পুত্র সন্তানের বাবা হয়েছেন। সুত্রে জানা গেছে বর্তমানে মা ও ছেলে দুজনই ভালো আছেন। ইমরুল কায়েছ তার পরিবার ও সন্তানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *