Logo
শিরোনাম
রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল রাষ্ট্রদূত শামীম আহসানের পরিচয়পত্র গ্রহণের সময়ে বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি ইতালিতে বাংলাদেশি এক পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত ইতালী প্রবাসীদের সহায়তায় এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ এর ৬৫ নং শাখার শুভ উদ্বোধন বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবিরের মৃত্যুতে এম এ রব মিন্টুর শোক প্রকাশ। খুলনা মহানগর সমাবেশে উপস্থিত ছিল মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাবির আল রসেল মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে রোমে মন্তেভেরদে আওয়ামী লীগ সংগঠনের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত  ভাষার মাসে সম্মাননা পদকে ভূষিত হলেন কুমিল্লার কৃতিসন্তান ইতালি প্রবাসি মো: জহিরুল ইসলাম রোমস্থ বাংলাদেশ দূতাবাস কর্তৃক আয়োজিত শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দুইদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন সম্পন্ন জামায়াতে ইসলাম মসজিদে যায় জুতা চুরি করতে : এটিএম শামসুজ্জামান

আইসিটি আইনে ভৈরবে জিডি দায়ের

ভৈরব এর শিমুল কান্দি গ্রামের রুমান মিয়া অভিযোগ করেন যে তার ভাই জুনায়েদ আহাম্মেদ জুম্মান এর নামে বিভিন্ন সময় ফেইসবুকের মাধ্যমে কুৎসা, মিথ্যা, বানোয়াট তথ্য প্রচারের করে আসছে।

অভিযোগের ভিত্তিতে জানা যায় যে Hridoy Khan নামের একটি ভোয়া আইডি থেকে সে এই সকল কুৎসা রটিয়ে যাচ্ছে। প্রাথমিক ও নিজস্ব তথ্যের মাধ্যমে জানা যায় যে সে প্রকৃত পক্ষে ভৈরব উপজেলার শ্রীনগর গ্রামের নাজিম উদ্দিনের বাড়ির হেলাল উদ্দিনের ছেলে। বর্তমানে সে সৌদি আরবে JN Jubayer Ahamed নামের একটি আইডি ব্যবহার করছে।

 

দেশে প্রচলিত আইসিটি বা ডিজিটাল আইনের মাধ্যমে এই সকল বিষয় যথাযথ ও প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারেন বাংলাদেশ পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

জিডির বাদী আরও বলেন যে , তাঁর বড় ভাই ইতালি প্রবাসী জুনায়েদ আহমেদ জুম্মান এই সকল কুৎসা ও অসভ্য প্রচারনায় নিরাপত্তা হিনতায় ভুগছেন।

 

সঠিক তথ্য উদঘাটন করে আইনত ব্যবস্থা নিবেন বলে মনে করেন বাদী জনাব রুমান মিয়া!!

ভৈরব উপজেলা যুবদলের সদস্য আহবায়ক জোনায়েদ আহমেদ এর বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ তিব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *