Logo
শিরোনাম
রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল রাষ্ট্রদূত শামীম আহসানের পরিচয়পত্র গ্রহণের সময়ে বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি ইতালিতে বাংলাদেশি এক পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত ইতালী প্রবাসীদের সহায়তায় এস এম মানি ট্রান্সফার ও সি এস এন কাফ এর ৬৫ নং শাখার শুভ উদ্বোধন বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবিরের মৃত্যুতে এম এ রব মিন্টুর শোক প্রকাশ। খুলনা মহানগর সমাবেশে উপস্থিত ছিল মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাবির আল রসেল মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে রোমে মন্তেভেরদে আওয়ামী লীগ সংগঠনের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত  ভাষার মাসে সম্মাননা পদকে ভূষিত হলেন কুমিল্লার কৃতিসন্তান ইতালি প্রবাসি মো: জহিরুল ইসলাম রোমস্থ বাংলাদেশ দূতাবাস কর্তৃক আয়োজিত শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দুইদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন সম্পন্ন জামায়াতে ইসলাম মসজিদে যায় জুতা চুরি করতে : এটিএম শামসুজ্জামান

করোনা ভ্যাকসিন নিলেন ইতালি আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন: প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

মিনহাজ হোসেন রিপোর্টঃ ইতালী আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বাংলাদেশের গাজীপুরে করোনা ভ্যাকসিন গ্রহণ করেছেন। ভ্যাকসিন গ্রহণের পর তার কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি উল্লেখ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। উন্নত বিশ্বের বহু দেশেই করোনা ভ্যাকসিন নেয়া যখন সম্ভব হয়নি, তখন অতি সহজেই বাংলাদেশ ভ্যাকসিন দেয়া যাচ্ছে। প্রধানমন্ত্রী আন্তরিক ইচ্ছার প্রতিফলন ঘটছে এখানে। বাংলাদেশের মানুষের প্রতি জননেত্রী শেখ হাসিনার যে মমত্ববোধ তারই বহিঃপ্রকাশ ঘটেছে। জনাব, আলমগীর কোনরকম সংশয় প্রকাশ না করে সকলকে নিশ্চিতন্তে ভ্যাকসিন গ্রহন করা উচিত বলে মনে করেন। বলেন, আপনি নিজে সুস্থ থাকুন ,অন্যকে সুস্থ রাখার সুযোগ করে দিন। একজন সুস্থ মানুষের পক্ষেই দেশের সেবা করা সম্ভব।

 

ইতালী আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন আলমগীর হোসেন। গাজীপুরে ভ্যাকসিন গ্রহণের পর উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি এ আহ্বান জানান । আগামী মাসেই জনাব আলমগীর রিচার্জে ফিরে আসবেন বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *