Logo
শিরোনাম
মিলানের পিওতেল্লো জালালাবাদ এসোসিয়েশনের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ধন্য বাবার যোগ্য সন্তান বৃহত্তর নোয়াখালী ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী। বাংলাদেশ কমিউনিটির মনফালকনে ইতালি আগমনের দুইযুগ পূর্তি উপলক্ষ্যে গুনিজন সংবর্ধনা ইতালীতে যথাযোগ্য মর্যাদায় খোলা মাঠে ঈদ উদযাপন ইতালিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবাসী বাংলাদেশীর মৃত্যু ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন

বাংলাদেশি ছেলে কে ভালোবেসে ইসলাম ধর্ম গ্রহন করে,বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ইতালিয়ান মেয়ে ফারহা

ইতালি থেকে খান রবিন

সোমবার ২২ মার্চ ২০২১  কিছুক্ষন পূর্বে ইতালিয়ান মেয়ে বর্তমান নাম ফারহা তিনি ভালোবেসে বাংলাদেশির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হোন। ফারা ইতালির রোমের বাসিন্দা। যে বাংলাদেশি কে ভালোবেসে তিনি ইসলামি শরিয়ত ও রীতি নিতি মেনে বিয়ে করেছেন তার ভালবাসার টালে আজ প্রথমেই ফারহা ইসলাম ধর্ম গ্রহন করেন।

ফারহা যাতে ইসলামি রীতি নিতি মেনে চলতে পারেন এবং ইসলাম কে কিয়ামত পর্যন্ত ধারন করতে পারেন সে জন্য কমিউনিটির ব্যক্তিত্ব নূরে আলম সিদ্দিকি বাচ্চু ফারহা কে ইতালিয়া ভাষায় অনুবাদ সহ একটি পবিত্র কোরয়ান শরিফ উপহার দেন। পরে সকল কে মিষ্টি মূখ করানো হয়।

হে আল্লাহ এ দম্পতির জন্য শুভকামনা ও দোয়া রইল!

নতুন দম্পতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোহাগ খান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *