Logo
শিরোনাম
জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রোমে মার্কোনিবাসী ও যুব সমাজের উদ্যোগে বায়তুল আমান মার্কোনি জামে মসজিদের শুভ উদ্বোধন খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে, যুবদল ইতালী শাখা ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন ইসলামী বিধান বিকৃতিকারী ৭১ টিভির দুই আলেম! দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য , সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মনফালকনে গরিঝিয়া শাখা ইতালী বিএনপির দোয়া মাহফিল ইতালীতে হেলাল কমিটির বিশেষ সভায় পবিত্র রমজান ও ঈদুল ফিতরের বিষয়ক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত শীতলক্ষ্যা নদীতে লঞ্চ ডুবিতে ৩৪ জন মানুষ মারা গেল এখনো কোন মামলা হয় নি। কারণ কি? ইতালিতে পার্লামেন্টের বাইরে বিক্ষোভ-সংঘর্ষ এম পি মেহের আফরোজ চুমকি’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন আলমগীর হোসেন

জাতীয় অনলাইন প্রেস ক্লাব ইতালির সংঙ্গীত প্রতিযোগিতার অনুষ্ঠানিক উদ্বোধন করেন রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান

মিনহাজ মিনহাজ হোসেন ইতালী থেকেঃ মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে একটি সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন শুরু করছে জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালি।

এই উপলক্ষে ই ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে শুভ উদ্বোধন করেন এই আয়োজনের প্রধান অতিথি ইতালিতে নব নিযুক্ত রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান। গতকাল ২৬ মার্চ সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে রাষ্ট্রদূত এই আয়োজনের শুভ সূচনা ঘোষণা করেন। তিনি বলেন” সাংবাদিকদের আয়োজনে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এই সঙ্গীত প্রতিযোগিতা আগামী প্রজন্মকে বাংলাদেশের এই জাতীয় দিবস গুলোর প্রতি আগ্রহ ও ভালবাসা বাড়িয়ে তুলবে, এই প্রজন্ম গুলো তাদের শিকড় নিয়ে গর্ব করতে পারবে।” তিঁনি বলেন” সকল অপপ্রচার রুখে দিতে এবং সরকারের উন্নয়ন গুলো বাস্তবায়নে প্রবাসীরা সব সময় ই বিশেষ ভাবে তাদের দায়িত্ব পালন করে আসছে।” তিঁনি এই আয়োজনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালির সভাপতি আফজাল হোসেন রোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলির যৌথ পরিচালনায় । বিশেষ অতিথি, বাংলা প্রেসক্লাব ইতালির প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান। সামাজিক ব্যক্তিত্ব হিসাবে উপস্থিত ছিলেন ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি চেয়ারম্যান শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, জাতীয় অনলাইন প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয়নুল আবেদীন রোজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সঞ্চারী সংঙ্গীতায়নের কর্ণধার সুস্মিতা সুলতানা, আরাভি মিন মানসিব, মাহমুদুল হাসান সবুজ।

সাংবাদিক ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন বাংলা প্রেসক্লাব ইতালি সভাপতি শাওন আহমেদ, সাধারণ সম্পাদক লাবন্য চৌধুরী, সম্মানিত সদস্য হাসান মাহমুদ, জুমানা মাহমুদ, টিভি জার্নালিস্টস এসোসিয়েশন ইতালির আহ্বায়ক আমির হোসেন লিটন।

উপস্থিত ছিলেন নব গঠিত জাতীয় অনলাইন প্রেস ক্লাব ইতালির সিনিয়র সহ সভাপতি সোহাগ সামি, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক, মিজানুর রহমান মঞ্জু, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম রাসেল এ ছাড়াও আতশি শাহা, রিয়া দেবী, শিশু শিল্পী সার্লিন দেব ও আযান উপস্থিত থেকে আয়োজনের সৌন্দর্য বাড়িয়ে দেয়।

বর্তমানে চলছে এই প্রতিযোগিতার রেজিস্ট্রাশন প্রক্রিয়া । সমগ্র ইতালি ব্যাপী এই আয়োজনের বাছাই পর্ব অনলাইনের মাধ্যমে ই হবে তবে করোনা পরিস্থিতি ভাল হলে চূড়ান্ত পর্ব কোন হল রুমে অনুষ্ঠিত হবে। সেই সঙ্গে মেধা তালিকায় উত্তীর্ণদের জন্যে থাকবে বিশেষ ও আকর্ষণীয় পুরস্কার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *