Logo
শিরোনাম
মিলানের পিওতেল্লো জালালাবাদ এসোসিয়েশনের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ধন্য বাবার যোগ্য সন্তান বৃহত্তর নোয়াখালী ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী। বাংলাদেশ কমিউনিটির মনফালকনে ইতালি আগমনের দুইযুগ পূর্তি উপলক্ষ্যে গুনিজন সংবর্ধনা ইতালীতে যথাযোগ্য মর্যাদায় খোলা মাঠে ঈদ উদযাপন ইতালিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবাসী বাংলাদেশীর মৃত্যু ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন

প্রিয় একাত্তর টিভি, আমার একটি অডিও রেকর্ড বের করে দিন।

ফারজানা কইলি রিপোর্টার।

খান সোহাগ বলেন‌,যেহেতু আপনারা চাইলেই যে কারো ব্যক্তিগত ফোন আলাপ আড়ি পেতে শুনতে পারেন, রেকর্ড করতে পারেন … দয়া করে ২০২০ সালের ২৩ এপ্রিল রাত ১০ টায় আমার এক বন্ধুর সাথে আমার ফোনালাপটা একটু খুঁজে বের করে দেন … এই শালা নিজ মুখে ফোনে বলছিল, আমার পাওনা ৫০০ টাকা ফেরত দিবে, কিন্তু এরপরে পল্টি খায়ে বলে।

“কিসের টাকা? প্রমাণ দে!”

২০১৬ সালের সেপ্টেম্বরের একটা কল রেকর্ডও লাগবে … প্রাক্তন প্রেমিকার সাথে ফোনে আমিই ব্রেকাপ করসিলাম … কিন্তু এই মেয়ে এরপর সবাইকে বলে বেড়াইসে, ও নাকি আমাকে ছ্যাঁকা দিছে … প্রমাণের অভাবে কিছু বলতে পারতেছি না … একটু হেল্প করেন আপনারা !!

ইতি,
বাংলাদেশের একজন সাধারণ মানুষ যার প্রাইভেসি এতই ঠুনকো যে একটা বেসরকারি। টিভি চ্যানেলের সাংবাদিকও তার ফোনালাপ, মেসেজ সবকিছুই শুনতে পায়, দেখতে পায় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *