Logo
শিরোনাম
জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রোমে মার্কোনিবাসী ও যুব সমাজের উদ্যোগে বায়তুল আমান মার্কোনি জামে মসজিদের শুভ উদ্বোধন খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে, যুবদল ইতালী শাখা ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন ইসলামী বিধান বিকৃতিকারী ৭১ টিভির দুই আলেম! দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য , সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মনফালকনে গরিঝিয়া শাখা ইতালী বিএনপির দোয়া মাহফিল ইতালীতে হেলাল কমিটির বিশেষ সভায় পবিত্র রমজান ও ঈদুল ফিতরের বিষয়ক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত শীতলক্ষ্যা নদীতে লঞ্চ ডুবিতে ৩৪ জন মানুষ মারা গেল এখনো কোন মামলা হয় নি। কারণ কি? ইতালিতে পার্লামেন্টের বাইরে বিক্ষোভ-সংঘর্ষ এম পি মেহের আফরোজ চুমকি’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন আলমগীর হোসেন

এম পি মেহের আফরোজ চুমকি’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন আলমগীর হোসেন

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ গাজীপুর ৫ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক, সাবেক সফল প্রতিমন্ত্রী, শান্তিকন‍্যা গাজীপুরের আস্থা ও ভরসার এক মাত্র আশ্রয়, মেহের আফরোজ চুমকির কোরোনা পজেটিভ পাওয়া গেছে। তার শারীরিক সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন ইতালী আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।

 

মোঃ আলমগীর হোসেন জানানঃ বর্তমানে চিকিৎসকের পরামর্শে ওনি চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে আছেন। তবে ওনি সুস্থ এবং ভালো আছেন। আমরা সকলে মহান আল্লাহর দরবারে ওনার সুস্থতার জন‍্য দোয়া প্রার্থনার আবেদন করছি। তিনি আরো বলেন, আজ মানুষের সেবা করতে গিয়ে গাজীপুর ৫ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা সম্পাদক, সাবেক সফল প্রতিমন্ত্রী, মেহের আফরোজ চুমকি আপা করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যরা আক্রান্ত হলে তারাই সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন। কিন্তু আজ তারাই আক্রান্ত হলেন। কিন্তু তাদের জন্য দোয়া করা ছাড়া আমাদের কিছুই করার নেই। তাই দোয়া করছি, তারা যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

 

উল্লেখ্য, গত ৪ই এপ্রিল সংসদ অধিবেশনে যোগ দেওয়ার উদ্দেশে শনিবার সকালে ঢাকায় সংসদ সচিবালয় চিকিৎসাকেন্দ্রে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। পরে তার করোনা পজেটিভের রিপোর্ট আসে। এরপর থেকে তিনি ঢাকায় তার বাসায় আইসোলেশনে রয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *