Logo
শিরোনাম
ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। স্বাস্থ্য বিধি অনুসরণ করে ঢাকা জেলা সমিতির ইফতার সম্পূর্ণ চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো’র আনুষ্ঠানিক উদ্বোধন ইতালিতে করোনায় একদিনে ৩ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু, ইতালীতে ঢাকা বিভাগ সমিতি ও গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল প্রবাসীদের সঠিক সেবার লক্ষ্যে সম্পূর্ণ বাংলাদেশি মালিকানাধীন রোমে ইমা মাল্টি সার্ভিসের শুভ উদ্বোধন ইতালীর মূলধারার রাজনীতিক দলের সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর মতবিনিময়।  আনভীরের কি হবে? একটি অনুমান। 

খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে, যুবদল ইতালী শাখা

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশ্বে বিএনপির, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদেরকে স্বাস্থ্যবিধি মেনে দোয়া কর্মসূচি পালনের ঘোষণা করেছে বিএনপি।

 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ইতালী শাখা।

 

সোমবার রাজধানী রোমের ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদে আয়োজিত দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন জাকির হোসেন গণি, সানারণ সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য ও সুস্থতার কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মীদের করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা সাইফুল্লাহ।

 

এসময় উপস্থিত ছিলেনঃ ইতালী বিএনপি সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, সহ সভাপতি মইনুল আলম খোকন, ফিরোজ খান, মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইয়ুব আলী, সহ কোষাধ্যক্ষ আবুল কাশেম, ইতালী যুবদলের সহ সভাপতি নজরুল ইসলাম শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক নূর নবী, নূর মোমেন রুবেল,ত সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন, প্রচার সম্পাদক মাসুম বিল্লাহ, সদস্য দিদারুল আলম, আবুল কাশেম, রাজু, মিলন, রোম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মামুন বেপারী সহ ইতালী বিএনপির অঙ্গ সহযোগিতা সংগঠন সহ জিয়ার সৈনিকেরা।

 

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, দমন নিপীড়ন হামলা মামলা ও গ্রেফতার এবং নির্যাতনে ক্ষমতা পরেও পরিবারের জন্য কখনো আপস করেননি খালেদা জিয়া। তিনি দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক। আপসহীন নেতৃত্বের কারণেই খালেদা জিয়া আজ দেশনেত্রী থেকে দেশমাতা উপাধীতে ভূষিত হয়েছেন।

 

www.https://www.facebook.com/profile.php?id=100043428994984


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *