Logo
শিরোনাম
ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। স্বাস্থ্য বিধি অনুসরণ করে ঢাকা জেলা সমিতির ইফতার সম্পূর্ণ চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো’র আনুষ্ঠানিক উদ্বোধন ইতালিতে করোনায় একদিনে ৩ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু, ইতালীতে ঢাকা বিভাগ সমিতি ও গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল প্রবাসীদের সঠিক সেবার লক্ষ্যে সম্পূর্ণ বাংলাদেশি মালিকানাধীন রোমে ইমা মাল্টি সার্ভিসের শুভ উদ্বোধন ইতালীর মূলধারার রাজনীতিক দলের সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর মতবিনিময়।  আনভীরের কি হবে? একটি অনুমান। 

১০১ বছরের দবির চৌধুরীর সাথে ইতালী প্রবাসীরাও ছায়া হাঁটবে শনিবার দুপুর ২ ঘটিকায়

১০১ বছরের দবির চৌধুরীর সাথে ইতালী প্রবাসীরাও ছায়া হাঁটবে শনিবার দুপুর ২ ঘটিকায়

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ যুক্তরাজ্য তথা প্রবাসী বাঙালীদের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এসের উদ্যোগে মানবিক সাহায্যে ফান্ড রেইজিং এ আগামী ২৪শে এপ্রিল শনিবার বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত হবে ওয়াক উইথ দবির চাচা ক্যাম্পেইন। তারই ধারাবাহিকতায় ইতালী রাজধানী রোম সহ মিলান, ভেরনা ও বিভিন্ন শহরে ১০১ বছরের দবির চৌধুরীর সাথে হাঁটবে ইতালী প্রবাসীরা।

 

এইদিন স্ব স্ব দেশের সময় দুপুর দুইটায় ১০১ বছরের মানবতাবাদী বাঙালী দবির চৌধুরীর সাথে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১০ হাজার মানুষ যোগ দেবেন ওয়াক উইথ দবির চাচা ক্যাম্পেইনে। এতে ফান্ড রেইজিং করা হবে বাংলাদেশী বিভিন্ন দাতব্য সংগঠনসহ প্রতিষ্টানের জন্য।

 

ইতালী রাজধানী রোমে, রোম প্রতিনিধি মিনহাজ হোসেনের নেতৃত্বে বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা লারগো রাফায়েলে ভাঙ্গা দেয়াল পার্ক ছাড়াও মিলান প্রতিনিধি দলই নেতৃত্বে মিলানে এছাড়াও ভেরনাতে একই সময়ে ভিন্ন ভিন্ন গ্রুপে অনুষ্ঠিত হবে ছায়া হাঁটার এই ক্যম্পেইন ওয়াক উইথ দবির চাচা।

 

এতে অংশ নেওয়ারা দবির চৌধুরীর এই উদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করে হাটবেন ১০০ মিটার করে। ওয়াক উইথ দবির চাচার সাথে একাত্মতায় ইতালী স্পটগুলোতে মহিলা ও শিশু-কিশোর এবং বাঙালী কমিউনিটির নানা নেতৃবৃন্দরা থাকবেন।

 

মানবতার কল্যানে অর্থ সংগ্রহে ওয়াক উইথ দবির চাচার ভিন্নরকম এই ক্যাম্পেইনে বিশ্বের বিভিন্ন দেশের ১০ হাজার লোকের সাথে একটি ভালো কাজে, দাতব্য তোলার পুণ্যের অংশীদারে এবং দবির চাচার মতো একশত এক বছরের একজন মানবতাবাদী মানুষের সাথে শরীক হয়ে ইতিহাসেরও অংশ হতে যুক্ত হোন ওয়াক উইথ দবির চাচা ক্যাম্পেইনে। আগামী ২৪শে এপ্রিল শনিবার দুপুর ২ টায় অনুষ্টিতব্য এই ক্যাম্পেইনে যুক্ত হতে সকলের সহযোগিতা ও উপস্থিতি কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *