Logo
শিরোনাম
ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। স্বাস্থ্য বিধি অনুসরণ করে ঢাকা জেলা সমিতির ইফতার সম্পূর্ণ চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো’র আনুষ্ঠানিক উদ্বোধন ইতালিতে করোনায় একদিনে ৩ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু, ইতালীতে ঢাকা বিভাগ সমিতি ও গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল প্রবাসীদের সঠিক সেবার লক্ষ্যে সম্পূর্ণ বাংলাদেশি মালিকানাধীন রোমে ইমা মাল্টি সার্ভিসের শুভ উদ্বোধন ইতালীর মূলধারার রাজনীতিক দলের সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর মতবিনিময়।  আনভীরের কি হবে? একটি অনুমান। 

ইউকে প্রবাসী ১০১ বছরের দবির চাচার ওয়াক উইথ ক্যাম্পেইন ইতালী রোমেও অনুষ্ঠিত হয়েছে

মেহেনাস তাব্বাসুম শেলি ইতালী থেকেঃ যুক্তরাজ্য তথা প্রবাসী বাঙালীদের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এসের উদ্যোগে মানবিক সাহায্যে ফান্ড রেইজিং এ ২৪শে এপ্রিল শনিবার দুপুর ২ ঘটিকায় বিশ্বের বিভিন্ন দেশে সাথে ইতালী প্রবাসীরাও একযোগে ওয়াক উইথ দবির চাচা ক্যাম্পেইন করেছে।

রাজধানী রোমের স্হানীয় একটি পার্কে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে অংশগ্রহণ কারী ইতালী প্রবাসীরা বলেনঃ দবির চাচা এই আর্ত মানবতার উদ্যোগকে প্রবাসে এ যাবত কালের শ্রেষ্ঠ মানবতার কাজ হিসেবে উল্লেখ করেন। এছাড়াও তারা আরো বলেনঃ দবির চাচার এই উদ্যোগ দেখে আগামী প্রজন্ম জানতে পারবে মানবতার সঠিক সংঙ্গা।

 

এতে অংশ নেওয়ারা দবির চৌধুরীর এই উদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করে হাটেন ১০০ মিটার করে। ওয়াক উইথ দবির চাচার সাথে একাত্মতায় ইতালী রোম সহ বিভিন্ন শহরের স্হানগুলোতে মহিলা ও শিশু-কিশোর এবং বাঙালী বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক ছাব্বির আহমেদ, সাবেক সহ সভাপতি এম ডি মজির উদ্দিন, তনু দেব, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালী সভাপতি আরমান উদ্দিন স্বপন, সিলেট সিটি ক্লাব ইতালী সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল খান শরিফ, নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলি, এ ছাড়াও বিবেক শাহা, মোঃ শাকিল, অভিজিত, তিরতো দাস সহ আরো অনেকেই।

 

এই আয়োজনের জন্য বিশেষ কৃতজ্ঞতায় বাংলা প্রেসক্লাবের ইতালী সাধারণ সম্পাদক লাবণ্য চৌধুরী, দৈনিক জন্মভূমি পত্রিকা সম্পাদক বেলাল হোসেনকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *