Logo
শিরোনাম
ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। স্বাস্থ্য বিধি অনুসরণ করে ঢাকা জেলা সমিতির ইফতার সম্পূর্ণ চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো’র আনুষ্ঠানিক উদ্বোধন ইতালিতে করোনায় একদিনে ৩ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু, ইতালীতে ঢাকা বিভাগ সমিতি ও গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল প্রবাসীদের সঠিক সেবার লক্ষ্যে সম্পূর্ণ বাংলাদেশি মালিকানাধীন রোমে ইমা মাল্টি সার্ভিসের শুভ উদ্বোধন ইতালীর মূলধারার রাজনীতিক দলের সাথে জালালাবাদ এসোসিয়েশন ইতালীর মতবিনিময়।  আনভীরের কি হবে? একটি অনুমান। 

প্রবাসীদের সঠিক সেবার লক্ষ্যে সম্পূর্ণ বাংলাদেশি মালিকানাধীন রোমে ইমা মাল্টি সার্ভিসের শুভ উদ্বোধন

মিনহাজ হোসেন ইতালী প্রতিনিধিঃ দেশের স্বনাম প্রবাসে ধরে রাখার লক্ষ্যে প্রবাসীদের সঠিক দেওয়া ও বৈধ উপায়ে রেমিটেন্স প্রেরনের জন্য রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় বাংলাদেশি মালিকানাধীন ইতালী প্রবাসী ইমরুল কায়েছ এর পরিচালনায় শুভ উদ্বোধন হয়ে গেলো “ইমা মাল্টি সার্ভিসের”

করোনাভাইরাস প্রাদুরভাবের মধ্যে সল্প সংখ্যক প্রবাসীদের নিয়ে শুক্রবার বিকেল ৫ ঘটিকায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই ফিতা কেটে ও প্রতিষ্ঠানের সাফল্য, সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন টি এম সি মসজিদের ইমাম ও খতিব মাওলানা হুমায়ূন রাশিদ রাজী।

 

প্রতিষ্ঠানের সত্বধিকারী বিশিষ্ট ব্যাবসায়ী শিল্পপতি ইমরুল কায়েছের আমন্ত্রণে ইতালী প্রবাসী ইতালিয়ান, বাংলাদেশি কমিউনিটির আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দেরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

প্রবাসীরা যে কোন দেশে নিরপদে টাকা পাঠানোর জন্য এটি একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হবে উল্লেখ করে আমন্ত্রিত অতিথীবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যমে বলেনঃ এই ধরনের একটি সেবা ও সহযোগিতামূলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করার জন্য প্রতিষ্ঠানের সত্বধিকারী ইমরুল কায়েছ এর ভূয়সি প্রশংসা করেন। এবং তারা অত্যান্ত আনন্দিত বলে মত প্রকাশ করে আশা করেন এই প্রতিষ্ঠান তাদের সেবার মাধ্যমে সুনাম বজায় রাখবে।

 

এসময় ইমরুল কায়েছ এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সঠিক সেবার মাধ্যমে প্রতিটি মানুষ যেন সর্বোচ্চ সেবাটা এই প্রতিষ্ঠানের মাধ্যমে পায় সেদিকে লক্ষ রেখে মানুষের যেকোন সমস্যা গুরুত্ত্ব সহকারে দেখা হবে বলে আশা ব্যক্ত করেন। তিনি বলেনঃ এই প্রতিষ্ঠানে আমাদের সার্ভিসে থাকছে মানি ট্রান্সফার, এয়ার টিকেট, ছবি তোলা, বিকাশ, বাংলাদেশ দূতাবাসের সকল প্রকার এপয়েন্টমেন্ট ও ফরম ফিলাপ করা, মোবাইল সামগ্রী, ইন্টারন্যাশনাল ফোনে টাকা প্রেরণ, মোবাইলে টাকা প্রেরণ, কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং সহ ইত্যাদি সার্ভিস দেওয়া হবে। তিনি আরো বলেন ইমা মাল্টি সার্ভিসে আসুন আশা করি আপনি আপনার কাংঙ্খিত সেবাটা পাবেন। আমি আমার প্রতিষ্ঠানের মাধ্যমে হালাল উপার্যনে এই মহৎ উদ্যোগ হাতে নিয়েছি। আপনারা আমার জন্য এবং এই প্রতিষ্ঠানের জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *