Logo
শিরোনাম
ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালীর নবগঠিত কমিটির সভাপতি রায়হান, সম্পাদক ফয়জুল। প্রবাসীদের আইনি জটিলতা সমাধানে আসিলিয়ায় বিডি আসিস্তেনছা রোমা ও সিএসএন ৯৪তম শাখা উদ্বোধন বাংলাদেশ যুব সংগঠন এর সভাপতি তানভির আহম্মেদ লিটন ও সাধারন সম্পাদক প্রমিজ জামান নির্বাচিত করোনাকালে ইতালী প্রবাসী নারীদের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো’র আনুষ্ঠানিক উদ্বোধন

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো”-এর আয়োজক এবং স্পনসরদের সাথে ইতালির সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

 

৩রা মে জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালীর আয়োজিত সভায় জাতীয় অনলাইন প্রেসক্লাব ইতালীর সভাপতি মোহাম্মদ আফজাল হোসেন রোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিনহাজ হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ইসলামিক ট্যালেন্ট শো-এর পরিচালক মাওলানা মিকাঈল হোসেন, এ সময় তিনি ন্যাশনাল কাফের এই ট্যালেন্ট শো-এর মাধ্যমে ইউরোপে বেড়ে উঠা মুসলিম শিশুদের ইসলামী সংস্কৃতির দিকে আকৃষ্ট করার আহ্বান করেন।

 

ইসলামিক ট্যালেন্ট শো-এর টাইটেল স্পন্সর ন্যাশনাল কাফের চেয়ারম্যান মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বুরহান ইতালী তথা ইউরোপের শিশুদের ইসলামের সৌন্দর্যে আলোকিত করার জন্য এধরণের আরও অনুষ্ঠান আয়োজনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

এছাড়াও বক্তব্য রাখেন টি,এম,এম বাংলা পাতেন্তার পরিচালক এহসানুল হক পিয়াল, ভিক্টোরিয়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইস্রাফিল হোসেন, চাম্পিনো জামে মসজিদের ইমাম মাওলানা সাইফুল সিদ্দিকি, মাদানী স্কুলের শিক্ষক ও অত্তাভিয়ানো মসজিদের ইমাম মাওলানা এম,ডি সায়েদ তালুকদার।

 

এ সময় আয়োজকরা আরো জানান আগামী ৭ই মে শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠান অনলাইনে অডিশন রাউন্ডের মধ্য দিয়ে ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো’র অনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। তারা সকলের কাছে সহযোগিতা কামনা করেন। এবং ইউরোপের বেড়ে ওঠা সকল প্রজন্ম তাদের প্রতিভা বিকাশের লক্ষ্যে ইসলামিক ট্যালেন্ট শো তে অংশগ্রহণের জন্য আহ্বান করেন।

 

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে রয়েছেন ন্যাশনাল কাফ ও টি এম এম বাংলা পাতেন্তা।

 

পরিশেষে আয়োজকদের পক্ষ থেকে “ন্যাশনাল কাফ ইসলামিক ট্যালেন্ট শো”-এর মিডিয়া পার্টনার NTV ও Channel S সহ ৭১ টিভি, Atn Bangla, বাংলা টিভি, ডিবিসি, সময় টিভি, জয়যাত্রা, এবি ২৪টিভির সাংবাদিকদের অনুষ্ঠানে উপস্থিত হয়ে সভাকে গৌরবমন্ডিত করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *