Logo
শিরোনাম
ইতালীতে আসিলীয়াবাসীর উদ্যোগে প্রবাসী নারীদের ঈদ পূর্ণমিলনী জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত অবিলম্বে জাতি সংঘকে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বানঃ শাহ মোঃ তাইফুর রহমান ছোটন জালালাবাদ এসোসিয়েশন ভেরোনা ইতালীর নবগঠিত কমিটির সভাপতি রায়হান, সম্পাদক ফয়জুল। প্রবাসীদের আইনি জটিলতা সমাধানে আসিলিয়ায় বিডি আসিস্তেনছা রোমা ও সিএসএন ৯৪তম শাখা উদ্বোধন বাংলাদেশ যুব সংগঠন এর সভাপতি তানভির আহম্মেদ লিটন ও সাধারন সম্পাদক প্রমিজ জামান নির্বাচিত করোনাকালে ইতালী প্রবাসী নারীদের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ব্রিটিশ বাংলাদেশী তরুণী নুরজাহান শিল্পী প্রেমের পাখি, ঢাকায় রিলিজ হবে ঈদের দিন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ঐতিহ্যবাহী সিলেটের বৃহৎ সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ভেরনা ইতালী শাখার নব গঠিত কমিটির উদ্যোগে এক পরিচিতি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

৩০শে মে রবিবার ভেরনা সান্তা লুসিয়াস্থ একটি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রায়হান আহমেদ, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম আলমগীর ও সাংগঠনিক সম্পাদক কামরুল রশিদ এর প্রাণবন্ত যৌথ সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মুসা উল্লাহ।

 

পরে সংগঠনের সভাপতি রায়হান আহমেদ শুরুতেই নবগঠিত জালালাবাদ এসোসিয়েশন ভেরনা শাখার কর্মকর্তা ও সদস্যদের পরিচিতি তুলে ধরেন। সংগঠনের সভাপতি রায়হান আহমেদ, সিনিয়র সহ সভাপতি চৌধুরী বদরুল আহমেদ, সহ সভাপতি পারভেজ আহমেদ,সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল ইসলাম আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামরুল রশিদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিয়া মোঃ সোয়েব, সহ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ কবির, কোষাধ্যক্ষ আব্দুল কবির, সহ কোষাধ্যক্ষ ফরহাদ আহমেদ, দপ্তর সম্পাদক এম ডি রিপন মিয়া, প্রচার সম্পাদক আব্দুস সাত্তার রিংকু, সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার আলম, সহ সাংস্কৃতিক সম্পাদক কাউসার মিয়া, ক্রীড়া সম্পাদক রুহুল আমিন, আইন বিষয়ক সম্পাদক নাহিদ হোসেন, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কার্যনির্বাহী সদস্য এম ডি আব্দুস সাত্তার, এম ডি সুমন খানের নাম ঘোষনা করেন।

 

পরিচিতি পর্বের পর সংক্ষিপ্ত আলোচনা সভায় জালালাবাদ এসোসিয়েশন ভেরনা শাখা আত্মপ্রকাশকে স্বাগত জানিয়ে সংগঠনকে সহাযোগিতার আশ্বাস দেন বক্তারা। প্রবাসে সমাজসেবা ও সিলেটবাসীর ঐক্যের প্রতীক হিসেবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

 

ইতালিতে বাংলাদেশি কমিউনিটির আরও উন্নয়নের লক্ষ্যে সংগঠনের মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সব সিলেটবাসীকে নিয়ে কাজ করার আহ্বান জানান সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা বলেন, ‘সবার সহযোগিতা পেলে আগামী দিনে শক্তিশালী একটি সংগঠন হিসেবে পরিণত হবে জালালাবাদ এসোসিয়েশন ভেরনা। ইতালিতে বসবাসকারী সিলেটবাসীসহ সব বাংলাদেশির কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাবো আমরা।

 

পরিশেষে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক নবগঠিত সকল সদস্যদের ফুল দিয়ে স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে সংগঠনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে যার যার দায়িত্ব হস্তান্তর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *